শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
এ বার কী কারণে অনুরাগীর গায়ে হাত তুললেন জ্যাকি?

এ বার কী কারণে অনুরাগীর গায়ে হাত তুললেন জ্যাকি?

এ বার কী কারণে অনুরাগীর গায়ে হাত তুললেন জ্যাকি?
এ বার কী কারণে অনুরাগীর গায়ে হাত তুললেন জ্যাকি?

তামান্না হাবিব নিশু: মনিতে খোশমেজাজেই থাকেন তিনি। বলিপাড়ার প্রিয় ‘জগ্গু দাদা’। কিন্তু হঠাৎ অনুরাগীর গায়ে হাত তুললেন কেন?

নব্বইয়ের দশকে অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন জ্যাকি শ্রফ। ‘হিরো’,‘দুশমনি’, ‘আল্লা রাখা’, ‘পরিন্দা’ ‘শপথ’, ‘কুদরত কা কানুন’— একের পর এক ছবিতে নিজের জাত চিনিয়েছিলেন বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা। ইদানীং অবশ্য কাজ কমিয়ে দিয়েছেন বলিপাড়ার ‘জগ্গু দাদা’। এই নামেই বেশি পরিচিত জ্যাকি। এই মুহূর্তে তাঁর ছেলে টাইগার শ্রফ বলিউডের অন্যতম সফল নায়ক। তাঁর মেয়েরও নেটপ্রভাবী হিসেবে পরিচিতি রয়েছে। এমনিতে খোশমেজাজেই থাকেন তিনি। নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের উৎসাহিতও করেন। তবে এ বার এক অনুরাগীর গায়ে হাত তুললেন অভিনেতা!

সম্প্রতি মুম্বইয়ে এক অনুষ্ঠানস্থল থেকে বেরোচ্ছিলেন জ্যাকি। সেই সময় আলোকচিত্রী-সহ অনুষ্ঠানকক্ষের নিরাপত্তারক্ষী এবং অনুরাগীরা ঘিরে ধরেন তাঁকে। অভিনেতার সঙ্গে ছবি তুলবেন, এটুকুই আবদার। এক অনুরাগী নিজস্বী তুলতে গিয়ে তাঁর কোমরে হাতে দিয়ে ফেলায় রেগে যান জ্যাকি। মাথায় চাটি মারেন অনুরাগীর। বলেন, ‘‘আমি কি মেয়ে যে, কোমরে হাত দিচ্ছ। ছবি তুলতে গেলে কাঁধে হাত দিতে হয়।’’ অভিনেতার এই ব্যবহার নিয়ে ব্যঙ্গবিদ্রুপে মেতেছে নেটপাড়ার একাংশ, কেউ কেউ সমালোচনাও করেছেন তাঁর। তবে জ্যাকি তাঁর কৃতকর্মের জন্য আদৌ অনুতপ্ত কি না, সেই তথ্য অজানা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply